হত্যার ৬ মাস পর  প্রধান আসামী গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম,বগুড়া | 2023-08-31 14:27:16

বগুড়ার চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (১ ডিসেম্বর )বিকেলে সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার কাউসার সিকদার এ তথ্য জানিয়েছেন। এর আগে বুধবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার ছাতুয়া গ্রাম  থেকে তাকে গ্রেফতার করা হয়।

বগুড়া শহরের  ফুলবাড়ীতে চলতি বছরের ৯ মে  নাঈম নিখোঁজ হয়। তিনদিন পর শহরতলীর গোদারপাড়া হক মেটালের পিছনে ড্রেনে তার মরদেহ পাওয়া যায়। গত ১৩ মে  নিহতের বাবা রুহুল আমিন  বাদী হয়ে অজ্ঞাত নামা ব্যক্তিদের বিরুদ্ধে  বগুড়া সদর  থানায় মামলা দায়ের করেন। মামলার তৎকালীন তদন্তকারী কর্মকর্তা সদর  থানার পুলিশ পরিদর্শক  নান্নু খাঁন মামলাটির তদন্ত কার্যক্রম শুরু করেন। পরবর্তীতে মামলার তদন্তভার বগুড়া জেলা গোয়েন্দা শাখার  উপর ন্যস্ত হয়।মামলার ঘটনায় অভিযুক্ত কোন আসামিকে  ইতিপূর্বে তদন্তকারী কর্মকর্তারা  গ্রেপ্তার করতে পারেননি । মামলার কোনো তদন্ত  অগ্রগতি না থাকায়  বাদীর আবেদনের প্রেক্ষিতে  আদালতের আদেশে মামলাটির তদন্তভার সিআইডি অধিগ্রহণ করে। গত ১৫ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ মামলাটির তদন্তভার সিআইডি বগুড়া জেলার পুলিশ পরিদর্শক আব্দুল হান্নান গ্রহণ করেন। সিআইডি বগুড়া জেলার বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদারের দিক-নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা বিজ্ঞানভিত্তিক তদন্ত করে ১ ডিসেম্বর  ভোররাতে শিবগঞ্জ  থানাধীন ছাতুয়া এলাকা থেকে মামলার মূল হোতা আরিফুল সরদারকে(২৬)  গ্রেফতার করেন।

আসামী নিহতের ফুপাতো ভাই। পারিবারিক বিরোধের জের ধরে নাঈমকে হত্যা করা হয় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানিয়েছে। সিআইডি বগুড়া জেলার একটি বিশেষ টিম আসামিকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে।

এ সম্পর্কিত আরও খবর