গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দুই সন্তানের পর চলে গেলেন বাবাও  

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, কিশোরগঞ্জ | 2023-08-29 14:56:21

মুন্সিগঞ্জে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে ভাই বোনের মৃত্যুর একদিন পর চিকিৎসাধীন অবস্থায় বাবা-র মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা দাড়ালো ৩। বাকি দগ্ধ মার অবস্থাও আশংকাজনক।

শনিবার (৪ডিসেম্বর ) সকালে ঢাকা শেখ হাসিনা বার্ণ ইউনিটে দগ্ধ আব্দুল কাওসার খান মৃত্যুবরণ করেন বলে তার পরিবার নিশ্চিত করেছেন। 

নিহতদের পারিবারিক সম্পর্কে চাচাত ভাই আব্দুল ফুয়াদ খান বার্তা ২৪.কম'কে বলেন, ‘দগ্ধ হয়ে পিতা ও দুই সন্তানের  মৃত্যুর হয়েছে । শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় পিতার মৃত্যু হয়।  দগ্ধ হওয়া বাকি মায়ের অবস্থাও আশংকাজনক । আমরা স্বজনরা মানসিক ভাবে ভেঙ্গে পড়েছি। সবার কাছে দোয়া চাই।’

গ্যাস সিলেন্ডারের আগুন মুহুর্তের মধ্যে তছনছ করে দিল একটি সুন্দর পরিবারকে। ঘুমের মধ্যেই কিছু বুঝে উঠার আগেই অবুঝ দুই শিশুর নরম শরিল ঝলসে গেল গ্যাসের অগ্নিতে। মুন্সিগঞ্জে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে একই পরিবারের ৩ জনের হতাহতের ঘটনায়  কিশোরগঞ্জের  নিজ বাড়িতে শোকের মাতম চলছে। এই হৃদয়বিদারক ঘটনা কিছুতেই বিশ্বাস করতে পারছেন না স্বজনরা।   নিহতের স্বজনদের  আহাজারিতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। 

এদিকে দগ্ধ হয়ে নিহত ভাই-বোনকে ৩ ডিসেম্বর শুক্রবার  রাতে জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। একই ঘটনায় দগ্ধ মার অবস্থা  আশংকাজনক বলে জানিয়েছে স্বজনরা। 

উল্লেখ্য যে, গতকাল শুক্রবার ৩ ডিসেম্বর বিকালে মুন্সিগঞ্জের সদর উপজেলার পঞ্চাসার ইউনিয়নের চর মুক্তারপুর শহ সিমেন্ট রোড এলাকায় একটি চারতলা বাসায় এই ঘটনাটি ঘটে ।  গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে মা-বাবা সহ একই পরিবারের চারজন দগ্ধ হন। তাদের সবার দেশের বাড়ি কিশোরগঞ্জে। চাকরির সুবাদে মুন্সিগঞ্জে ভাড়া বাসায় থাকতেন তারা। শুক্রবার  বিকালে ঘুমের মধ্যেই সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হন ভাই-বোন। 

এ সম্পর্কিত আরও খবর