আবারও ট্রাক চাপায় সংবাদকর্মী নিহত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 07:50:22

রাজধানীর কলেজগেট এলাকায় ট্রাকের চাপায় এমদাদ হোসেন নামের এক গণমাধ্যমকর্মী নিহত হয়েছেন। তিনি দৈনিক সংবাদে কর্মরত ছিলেন।

শনিবার (৪ ডিসেম্বর )রাত আড়াইটার দিকে মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার রাত আড়াইটার দিকে একটি মোটরসাইকেলকে দ্রুতগতির একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন মোহাম্মদপুর থানার পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সংবাদকর্মীর ছোট ভাই সেলিম জানান, ‘আমার বড় ভাই দৈনিক সংবাদে কাজ করতেন। রাতে অফিস শেষ করে ছোট বোনকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করে ডেমরার শারুলিয়ার  বাসায় ফিরছিলেন বড় ভাই এমদাদ। মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে আসার পর পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়।'

এমন নৃশংস দুর্ঘটনায় যেহেতু কাউকে শনাক্ত বা ট্রাকটি আটক করা যায়নি। এর জন্য আমরা কোনো মামলা করছি না। ময়নাতদন্ত শেষ হলে আমরা মরদেহ টাঙ্গাইলের নাগপুরে গ্রামের বাড়িতে নিয়ে যাব বলে জানান তিনি

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ জানান, ‘রাতেই  ঘটনাস্থলে আমাদের টহল টিম পৌঁছে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাপা দিয়ে পালিয়ে যাওয়া ট্রাকটি শনাক্তে আমরা এরই মধ্যে আইনানুগ ব্যবস্থা নিয়েছে। ময়নাতদন্তের জন্য আমরা মরদেহটি মর্গে পাঠিয়েছেন বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর