ফেনসিডিল-ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 00:30:36

রাজধানীর যাত্রাবাড়ী ও গাজীপুরের টঙ্গী থেকে ফেনসিডিল ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেপতারকৃতরা হল মো. আলমগীর মো. রুবেল ও মো. খোকন। এসময় তাদের কাছ থেকে ১৭৩ পিস ফেনসিডিল ও ২৫'শ পিস ইয়াবা এবং মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

রোববার(৫ ডিসেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১০।

র‌্যাব জানায়, শনিবার (৪ ডিসেম্বর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ীর দক্ষিণ যাত্রাবাড়ী কবরস্থান রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে পাঁচ লক্ষ ১৯ হাজার টাকা মূল্যের ১৭৩ পিস ফেনসিডিলসহ মো. আলমগীর ও মো রুবেল নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কাভার্ড ভ্যান, ১টি মোবাইল ফোন ও নগদ ১৩'শ টাকা জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।

একই দিনে র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল গাজীপুরের টঙ্গী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৫'শ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. খোকন নামের ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ- ১৮০ টাকা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

 প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা সীমান্তবর্তী জেলা হতে ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে বলে জানায় র‌্যাব-১০।

এ সম্পর্কিত আরও খবর