ময়মনসিংহে প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও লেপ বিতরন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 23:43:07

শীতের শুরুতেই সমাজের নির্বিত পল্লীতে আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে আনোয়ারা করিম সমাজকল্যাণ সংস্থা। ময়মনসিংহ জেলা ফুলবাড়ীয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নে অর্ধশত প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও লেপ বিতরন করা হয়েছে।

৫ ডিসেম্বর দুপুর ১২টায় ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নে আনোয়ারা করিম সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও লেপ বিতরণ করা হয়।

আনোয়ারা করিম সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক কাব্য সুমি সরকার এর উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা প্রদীপ ভৌমিক, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, লায়ন্স ক্লাব অব ঢাকা ময়মনসিংহ হেরিটেজ সেক্রেটারি ও আনোয়ারা করিম সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা লায়ন ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম এনামুল, রিপন গোয়ালা অভি, কবি জামান শাহ্, সাধারণ সম্পাদক সৌরভ দত্ত দিপু, হেল্পপ্লাস ফাউন্ডেশন ময়মনসিংহের সভাপতি অলক সরকার, প্রাবন্ধিক মাহমুদ বাবু, সাংবাদিক নাজমুল হুদা মানিক প্রমূখ উপস্থিত ছিলেন। এসময় অর্ধশত প্রতিবন্ধীকে নগদ অর্থ ও লেপ বিতরণ করা হয়।

উল্লেখ্য, আনোয়ারা করিম সমাজকল্যাণ সংস্থা ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের ৫৩টি এবং ময়মনসিংহ শহরের বিভিন্ন জায়গায় ১৯ টি সহ ৭২টি প্রতিবন্ধীকে মাসিক আর্থিক সহায়তা ছাড়াও বিভিন্ন উৎসবে খাদ্য সহায়তা প্রদান করে যাচ্ছে। অনেক প্রতিবন্ধীকে চলাচলের জন্য হুইল চেয়ার ও কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর