মনোনয়ন পাওয়ার খুশিতে বোমা ফাটানো সেই প্রার্থীর ছেলে গ্রেপ্তার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 01:46:49

রাজবাড়ীর পাংশার মৌরাটে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ার পর খুশিতে বোমা ফাটানোর অভিযোগে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবিবুর রহমান প্রামাণিকের ছেলে ও তার এক সহযোগিকে আটক করেছে পুলিশ।

রোববার (৫ ডিসেম্বর) দুপুরে আটকৃতদের আদালতে প্রেরণ করেছে পাংশা থানা পুলিশ।

আটককৃতরা হলেন, পাংশার মৌরাট ইউপি চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবিবুর রহমানের ছেলে শামীম প্রমাণিক (৩৫) ও চর হরিনডাঙ্গা গ্রামের ইসলাম মন্ডলের ছেলে মো. জামাল মন্ডল (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৪ডিসেম্বর) রাতে ৫ম ধাপের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত হয় হাবিবুর রহমান প্রমাণিক ও তার সমর্থকেরা। রাত সাড়ে ১১টার দিকে ১৫-২০ টি মোটরসাইকেল নিয়ে হাবিবুর রহমানে ছেলে এলাকায় মহড়া দেয়।

এরপর ওই এলাকার সাবেক চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে পরিচিতি মো. শওকত আলীর বাড়ীতে পাশে বাগদুলি বাজার এলাকায় রাস্তা আটকিয়ে নৌকার মনোনয়ন প্রাপ্তি উদযাপন করে। এ সময় তারা ঐ এলাকার ৪/৫টি বোমা ফাটায় বলে স্থানীয়রা অভিযোগ করেন।

মৌরাট ইউনিয়নের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান বলেন, আমি ধানমন্ডি পার্টি অফিসে ছিলাম। এলাকার লোকজন আমার নৌকার মনোনয়ন পাওয়াতে খুশি হয়েছে এবং মোটর শোভাযাত্রা বের করেছে। কিছু সমর্থক মৌরাটের বাজার থেকে পটকা কিনে ফুটিয়েছি। সেটিকে আমার প্রতিপক্ষ বোমা বানিয়ে ফাসানোর চেষ্টা করছেন।

বিষয়টি নিয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সাহালউদ্দীন শেখ বলেন, এমন ঘটনা আমি শুনেছি।

এ সম্পর্কিত আরও খবর