বঙ্গবন্ধু সেতুতে পুলিশের চাঁদা দাবি, না দেয়ায় মারধর

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 16:55:38

বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে গোলচত্বর এলাকায় পুলিশকে চাঁদা না দেয়ায় বগুড়াগামী একটি ট্রাকের চালক বকুলকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বঙ্গবন্ধু সেতুতে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

শনিবার (১০ নভেম্বর) সকাল ৬টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার এসআই নুর আলম ট্রাক চালককে মারধর করলে অন্যান্য চালকরা সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করে। বেলা পৌনে ১১টা পর্যন্ত সেতু দিয়ে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেতু এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আন্দোলনকারী চালকদের অভিযোগ, পুলিশ (ঢাকা মেট্রো-২০৫৫/৯৭) প্রায় সময় ট্রাক-বাস তল্লাশির নামে চাঁদা দাবি করে। আজ সকালের দিকে একটি ট্রাক আটকিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার এসআই নুর আলম। এ সময় চাঁদা না দেয়ায় চালককে বেধড়ক মারপিট করা হয়। এতে ওই চালকের চোখ মারাত্মকভাবে জখম হয়। তারা দোষী পুলিশ কর্মকর্তার শাস্তি দাবি করেন।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন জানান, সকালের দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড়ে গোলচত্বর এলাকায় তল্লাশি করছিল পুলিশ। এ সময় এক ট্রাকের চালকের সঙ্গে তর্কাতর্কি হয়। এরপরেই অন্যান্য চালকরা সড়ক অবরোধ করে রাখে।

তিনি আরও জানান, সকাল ৬টা থেকে এখন পর্যন্ত সেতু দিয়ে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর