চলন্ত বাস থেকে বাবাকে ফেলে দিয়ে মেয়েকে হত্যা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 05:07:14

আশুলিয়ায় চলন্ত বাস থেকে বাবাকে মারধর করে ফেলে দিয়ে মেয়েকে হত্যা করে ফেলে গেছে দুর্বৃত্তরা। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এঘটনায় বাস বা জড়িত কেউ এখনও আটক হয়নি।

শুক্রবার (১১ নভেম্বর) রাতে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার মরাগাঙ্গ এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম জরিনা খাতুন। তিনি সিরাজগঞ্জের চৌহালী থানার খাস কাওলীয়া গ্রামের আকবর আলীর মেয়ে।

নিহতের বাবা আকবর আলী জানান, সকালে তারা দুজন আশুলিয়ার গাজিরচট এলাকায় তার নাতনীর বাসায় বেড়াতে আসেন। সন্ধ্যায় সিরাজগঞ্জ নিজ বাড়িতে ফিরে যাওয়ার উদ্দেশ্যে আশুলিয়ার ইউনিক থেকে টাঙ্গাইলগামী বাসে উঠেন বাবা ও মেয়ে। তবে বাসটি টাঙ্গাইল না গিয়ে কয়েক ঘণ্টা বিভিন্ন স্থান ঘুরে আবার আশুলিয়ার দিকে চলে আসে। পরে বাসটি আশুলিয়ার মরাগাঙ্গ এলাকায় পৌঁছালে নিহতের বাবাকে মারধর করে মোবাইল ফোন টাকাপয়সা ছিনিয়ে নিয়ে চলন্ত বাস থেকে ফেলে দেয় দুর্বৃত্তরা। এসময় আহত অবস্থায় স্থানীয়দের সহযোগীতায় নিহতের বাবা টহল পুলিশকে ঘটনাটি জানালে তারা প্রায় দুই কিলোমিটার সামনে গিয়ে মহাসড়কের পাশ থেকে মেয়ে জরিনা বেগমের মরদেহ দেখতে পায়।

এ ঘটনায় নিহতের মেয়ের জামাই নুর ইসলাম বাদী হয়ে বাসের চালক, হেলপারসহ অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। এছাড়া বাস ও ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে জানান আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জাবেদ মাসুদ (ওসি তদন্ত)।

এ সম্পর্কিত আরও খবর