মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল শ্রমিকের

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, নওগাঁ | 2023-08-21 06:08:54

নওগাঁর মান্দায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে একজন নিহত ও একজন আহত হয়েছেন।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার জোকাহাট-ফতেপুর রাস্তার দাসপাড়া ব্রীজে এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম মো. দিপু ইসলাম বগুড়ার জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার কলোনীর এলাকার সাইফুল ইসলামের ছেলে ও পেশায় একজন নির্মাণ শ্রমিক। আহত ব্যক্তি হলেন, মান্দার উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চকরামপুর গ্রামের সাহেব আলীর ছেলে সামছুর রহমান চান্দা। তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মান্দার জোঁকাহাট উচ্চ বিদ্যালয়ে ভবন নির্মাণ কাজ চলছে। সেখানে নির্মাণ শ্রমিকের কাজ করছিলেন নিহত দিপু ইসলাম। সোমবার দুপুরে দিকে নির্মাণ সামগ্রী নেওয়ার জন্য একটি মোটরসাইকেলে দিপু ও চান্দা স্থানীয় ফতেপুর বাজারে যাচ্ছিলেন। পথে তাদের মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই দিপু ইসলাম নিহত হন।

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, দুর্ঘটনা ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থল থেকে দিপু ইসলাম এর মরদেহ উদ্ধার করা হয়। আর আহত সামছুর রহমান চান্দাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছ। নিহতের  ঘটনায় কোন অভিযোগ না থাকায় বিকেল সাড়ে ৪টার দিকে পরিবারের কাছে মরদেহটি হস্থান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউইডি মামলা হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর