মির্জা ফখরুলের স্বাস্থ্যের খোঁজ খবর রাখছেন প্রধানমন্ত্রী

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 22:49:01

 

 

জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাস্থ্যের নিয়মিত খোঁজ খবর রাখছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (১০ নভেম্বর) সকালে প্রধানমন্ত্রীর দফতরের কর্মকর্তারা মির্জা ফখরুলের উত্তরার বাসায় গিয়ে খোঁজ নেন বলে প্রশাসনের উচ্চপদস্থ পর্যায়ের একটি সূত্র নিশ্চিত করেছে।

এর আগে বুধবার (৭ নভেম্বর) গণভবনে সংলাপ চলাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মির্জা ফখরুলের শারিরীক অবস্থা জানতে চান।

এ সময় প্রধানমন্ত্রী ফখরুলকে বলেন, ’আপনাকে এমন লাগছে কেন?’ ফখরুল বলেন, ‘আমি অত্যন্ত অসুস্থ। হৃদরোগের সমস্যায় ভুগছি। তখন আবার জানতে চান, কোথায় চিকিৎসা করাচ্ছেন, চিকিৎসা কেমন চলছে? সবকিছু শুনে প্রধানমন্ত্রী বলেন, আপনার চিকিৎসা ঠিকমতো হচ্ছে না। ঠিকমতো চিকিৎসা হওয়া দরকার। আপনি চিন্তা করবেন না, চিকিৎসার বিষয়টি আমি দেখবো।’

ঐদিন রাতেই প্রধানমন্ত্রী তার একান্ত ব্যক্তিগত কর্মকর্তাকে ডেকে মির্জা ফখরুলের স্বাস্থ্যগত সমস্যার সকল কাগজপত্র যোগাড় করতে বলেন।

সেই নির্দেশনা অনুযায়ী মির্জা ফখরুল ইসলামের শারিরীক চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে বলেও সূত্রটি নিশ্চিত করেছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দীর্ঘদিন হৃদরোগে আক্রান্ত। চলতি বছরের এপ্রিলে টানা ৩ দিন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। এসময় গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনসহ বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ তার সঙ্গে দেখা করেন।

এ সম্পর্কিত আরও খবর