‘নির্বাচনের পরিবেশ সুষ্ঠু না হলে নারায়ণগঞ্জ অচল করে দেয়া হবে’

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-13 06:30:57

ইসলামি আন্দোলনের আমির এবং চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করীম বলেছেন, আগামী ১৬ জানুয়ারি ২০২২ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের সুষ্ঠু পরিবেশ দিতে না পারলে নারায়ণগঞ্জ অচল করে দেয়া হবে।

শনিবার (১ জানুয়ারি) বিকাল ৩টায় চিটাগাংরোড ট্রাক স্ট্যান্ড এ মুফতি মাসুম বিল্লাহর হাতপাখার নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা নির্বাচিত হলে বিধর্মীরাসহ সকল স্তরের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। যার বাস্তব নমুনা হলো আমাদের চরমোনাই ইউনিয়ন। সেখানে এবার আ’লীগ ও বিএনপি জোটবদ্ধ হওয়ার পরও হাতপাখার দূর্গ ভাঙ্গতে পারেনি।

এ থেকে এটাই প্রতীয়মান হয়, মানুষ আমাদের খেদমত সম্পর্কে অবগত, বিশ্বস্ত এবং মানুষের যে সুযোগ সুবিধা বা প্রয়োজন তা আমরা পূরণ করতে সক্ষম হয়েছি। পাশাপাশি মেয়র হতে পারলে আমরাও নারায়ণগঞ্জ সিটিকে একটি মডেল সিটি হিসবে গঠন করব, ইনশাআল্লাহ।

মুফতি মাসুম বিল্লাহ নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বলেন, ভোটের রেজাল্ট সঠিকভাবে দিতে না পারলে নারায়ণগঞ্জ থেকে কাউকে যেতে দেয়া হবে না। ইভিএম মেশিন দিয়ে কোন দুর্নীতি বা কারচুপি করলে আমাদের কর্মী বাহিনী তার যথোপযুক্ত জবাব দিতে বাধ্য হবে। সোজা আঙুলে ঘি না উঠলে আমরা আঙুল বাঁকা করতে জানি।

পথসভায় আরও উপস্থিত ছিলেন নাসিক ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজী আব্দুল মালেক, ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব সোহরাব হোসেন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. ইরান হোসেন, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. বিল্লাল হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হাজী মো. ইসমাইল, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ডা. মিজানুর রহমান, ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নুরুল আমিন দুলাল, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. সোহেল রানা, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি এম. শফিকুল ইসলামসহ থানা ও ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর