তালতলীতে ২০ মণ জাটকাসহ দুই ট্রাক জব্দ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা৪২.কম,বরগুনা | 2023-08-29 04:37:20

বরগুনার তালতলীতে দুটি ট্রাকসহ ২০ মণ জাটকা জব্দ করেছে মৎস্য বিভাগ। এসময় ভ্রাম্যমাণ আদালতে দুই ট্রাক ড্রাইভারকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

গতকাল সোমবার (৩ জানুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার ইসলামী হাসপাতালের সামনে থেকে অভিযান চালিয়ে ২০ মন জাটকা জব্দ করা হয়। জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে রাত ১১ দিকে ফকির হাট থেকে বরিশাল-গামী দুটি ট্রাক আমতলী-তালতলী মহাসড়ক দিয়ে জাটকা নিয়ে একটি ট্রাক যাচ্ছে এমন সংবাদ পেয়ে মৎস্য বিভাগের লোকজন আটক করেন। এ সময় ট্রাকটি থেকে ২০ মণ জাটকা ইলিশ উদ্ধার করা হয়। পরে ট্রাক ড্রাইভার শহিদুল ইসলাম ও বেলালকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমাণ আদালতে বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওছার হোসেন দুই ড্রাইভারকে ৮ হাজার টাকা জরিমানা করে ট্রাকটি ছেড়ে দেয়। পরে উদ্ধারকৃত জাটকা ঐ রাতেই উপজেলা চত্বরে বিভিন্ন এতিমখানা ও গরিব দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

তালতলী উপজেলা মৎস্য অফিসার মো. মাহবুবুল আলম জাটকা জব্দের বিষয়ে নিশ্চিত করে বলেন, আমাদের নিয়মিত অভিযানে ২০ মন জাটকাসহ দুইটি ট্রাক আটক করা হয়। পরে জাটকাগুলো বিভিন্ন এতিমখানায় দেওয়া হয়েছে। ট্রাকের দুই ড্রাইভারকে ৮ হাজার জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর