ট্রাক চাপায় প্রাণ হারালেন দুই মোটরসাইকেল আরোহী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-13 20:28:06

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী আঞ্চলিক মহাসড়কের চেচুয়া শহরগোপীনপুরে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, মোটরসাইকেল চালক শোলাকুড়া সাগরদিঘি গ্রামের আব্দুল মান্নানের ছেলে আসাদুল ইসলাম ও শহরগোপীনপুর গ্রামের হারুন মুন্সির ছেলে ফরিদ উদ্দিন ।

নিহত আসাদুল প্রাইম এশিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে শেষ বর্ষের ছাত্র আর ফরিদ উদ্দিন একজন কোরআনের হাফেস ও সাগরদিঘির স্থানীয় একটি মসজিদের ইমামতি করেন।

প্রত্যক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় এক প্রতিবেশীর বিয়ের বর যাত্রীদের সঙ্গী হয়ে আসাদুল ও ফরিদ মোটরসাইকেলযোগে দাওয়াত খেতে যান। দাওয়াত খাওয়া শেষে বাড়ি ফেরার পথে ঘাটাইল উপজেলার চেচুয়া নামক স্থানে সন্ধ্যায় মোটরসাইকেল ও মুড়ি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম জানান, সন্ধ্যায় ঘাটাইল উপজেলা সাগরদিঘী আঞ্চলিক মহাসড়কের চেচুয়া শহরগোপীনপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটে। ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও সহযোগি পালিয়ে গেছেন। পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। আইনি ব্যবস্থার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর