বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ৩ মাদরাসাছাত্র নিহত

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মোংলা (বাগেরহাট) | 2023-08-31 12:32:24

বাগেরহাটের খুলনা-মোংলা মহাসড়কে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মাহেন্দ্রের আরোহী তিন মাদরাসাছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৩ ছাত্র।

শনিবার (০৮ জানুয়ারি) গভীর রাতে বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল- বাগেরহাট সদর উপজেলার রনজিতপুর গ্রামের আব্দুল্লাহ মাহমুদ (২২), রামপালের ঝনঝনিয়া গ্রামের আব্দুল গফুর (২০) ও সাতক্ষীরার কালীগঞ্জের মালিন্দ্রা গ্রামের সালাউদ্দিন (১৯)।

নিহত ও আহতরা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিরমপুর মাদরাসার ছাত্র ছিল। তারা খুলনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শেষে বাগেরহাটে মাদরাসায় ফিরছিল।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জানান, শনিবার খুলনায় অনুষ্ঠিত আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শেষ করে ছাত্ররা মাহেন্দ্র গাড়িতে করে মাদরাসায় ফিরছিল। রাত দেড়টার দিকে ফেরার পথে খুলনা-মোংলা মহাসড়কের বাগেরহাটের শ্যামবাগাত এলাকায় ট্রাক ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ মাদরাসাছাত্র মারা যায়। বাকিদের স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়।

তিনি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ও দুর্ঘটনাকবলিত মাহেন্দ্র উদ্ধার করতে পারলেও ট্রাক পালিয়ে যায়। এদিকে নিহতদের লাশের ময়নাতদন্ত ছাড়াই দাফনের সিদ্ধান্ত নিয়েছে পরিবারের সদস্যরা। দুপুরে হাকিমপুর মাদরাসায় জানাজা শেষে লাশ পারিবারিকভাবে দাফন করা হয়েছে বলে জানান ওই ওসি।

এ সম্পর্কিত আরও খবর