নওগাঁয় গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2023-08-25 21:19:41

নওগাঁর ধামইরহাট উপজেলার একটি ফসলের মাঠ থেকে জান্নাতুন ফেরদৌস (৩৬) নামে এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি বীরগ্রাম গ্রামের ইফতেখার আশরাফের স্ত্রী।

নিহত জান্নাতুনের স্বজনেরা বলেন, গতকাল বুধবার সন্ধ্যার কিছু আগে জান্নাতুন বাড়ি থেকে এক প্রতিবেশির বাড়ি যাওয়ার কথা বলে বের হন। অনেক্ষণ পরেও বাড়িতে না আসায় ওই প্রতিবেশির বাড়িতে তার খোঁজ করলে প্রতিবেশির বাড়ির লোকজন জানান জান্নাতুন তাদের বাড়িতে আসেইনি। এরপর বিভিন্ন জায়গায় তার খোঁজ করেন স্বজনেরা।

আজ সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় লোকজন মাঠের মাধ্যে জান্নাতুনের মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দিলে তারা পুলিশে খবর দেয়। 

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি কে এম রাকিবুল হুদা বলেন, লাশের মাথায় ভারী কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া শরীরের অন্যান্য স্থানেও আঘাতের চিহ্ন রয়েছে। কেউ তাকে আঘাত করে মৃত্য নিশ্চিত হওয়ার পর মরদেহটি মাঠে ফেলে গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর