ধর্ষণের অভিযোগে প্রেমিকের বিরুদ্ধে কিশোরীর মামলা

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট , বার্সাতা২৪.কম, রামগড় (খাগড়াছড়ি) | 2023-08-31 04:49:40

খাগড়াছড়ির রামগড়ে ধর্ষণের অভিযোগে নাইম মজুমদার (২৪) নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছে এক কিশোরী। অভিযুক্ত নাইম মজুমদার পৌরসভার বলিটিলা এলাকার নুরুল আমীন মজুমদারের ছেলে। সে স্থানীয় একটি কাপড়ের দোকানে কাজ করে। ভুক্তভোগী ঐ কিশোরী ফটিকছড়ির বাগানবাজার ইউনিয়নের বড়বিল এলাকার বাসিন্দা। 

পুলিশ সূত্রে জানা যায়, ছয় মাস পূর্বে অভিযুক্তের সাথে মোবাইল পরিচয়ের সূত্রে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ভুক্তভোগী কিশোরীর। গত ১০ জানুয়ারী ভুক্তভোগী বাগানবাজার তার চাচার বাসায় বেড়াতে আসে। পূর্ব পরিচয়ের সূত্রে অভিযুক্ত নাইমের সাথে রামগড়ের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। সন্ধ্যা নেমে আসলে নাইম ঐ কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে কিশোরীকে রাতে অটোরিকশা করে তার এক বান্ধবীর বাড়িতে পৌঁছে দেয়। তাৎক্ষনিক সে তার পরিবারকে জানালে তারা অভিযুক্ত ধর্ষককে বিয়ের জন্য বললে সে বিয়ে করতে অনীহা প্রকাশ করে। পরে ঐ কিশোরী নিজেই বাদী হয়ে রামগড় থানায় মামলা দায়ের করে।

ভুক্তভোগীর ভাই এয়াকুব হোসেন শামীম জানান, নাঈম তার বোনকে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে ধর্ষণ করেছে। তার পরিবারকে জানালে তারা বিষয়টি টাকা দিয়ে মীমাংসা করতে চায়। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

রামগড় থানার পরিদর্শক (তদন্ত) রাজিব চন্দ্র কর জাননা, ধর্ষণের অভিযোগ এনে এক কিশোরী থানায় মামলা করেছেন। মামলার পর পুলিশ অভিযুক্তকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর