প্রতিপক্ষ চাইছে নির্বাচনে সহিংসতা হোক: আইভী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 22:42:40

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন,‘ আমার নির্বাচনী অবস্থা যেখানে জমজমাট, সেখানে সহিংসতা সৃষ্টি করা হতে পারে’।

শুক্রবার (১৪ জানুয়ারি) নাসিক নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ দিনে সকালে নিজ বাসায় সংবাদ সম্মেলন করে আইভী এ কথা বলেন।

আইভী বলেন, আমার বিজয় সুনিশ্চিত জেনে কেউ যদি ভোটকেন্দ্রে সহিংসতা করে, সেটি মোটেও ঠিক হবে না। এ ক্ষেত্রে আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অনুরোধ করব, তারা যেন বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখে। নারী ভোটার এবং তরুণ ভোটাররা যেন ভোট দিতে যেতে পারেন এজন্য নির্বাচন কমিশনকে আমি আগেই জানিয়েছি।

নির্বাচনে সম্ভাব্য সহিংসতা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইভী বলেন, ‘আমার তরফ থেকে কিছু হবে না। আমার কোনো বাহিনী নেই। সহিংসতা হলে আমারই ক্ষতি। প্রতিপক্ষ চাইছে সহিংসতা হোক’।

তিনি বলেন, যারা সুষ্ঠু নির্বাচনে বাধা দেয়, তারা একটি সময় গিয়ে এক। এখানে নির্বাচন হচ্ছে আইভি বনাম অনেক কিছু। তাই অনেক পক্ষ এক হতে পারে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন সতর্ক থাকে।

এ নির্বাচনে আইভীর মূল প্রতিপক্ষ বিএনপি থেকে সদ্য অব্যাহতি পাওয়া তৈমুর আলম খন্দকার। তাঁর সঙ্গে সম্পর্ক তুলে ধরে আইভী বলেন, ‘তাঁকে আমি চাচা বলে ডাকি। আমার বাবার কর্মী ছিলেন তিনি। যুদ্ধের ময়দানে হয়তো আমরা একে অপরের প্রতিদ্বন্দ্বী তিনি।’

কত ভোটে হারাবেন তৈমুর আলমকে, এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, ‘সুষ্ঠু নির্বাচন হলে লক্ষাধিক ভোটের ব্যবধানে পাস করব ইনশা আল্লাহ। রোববার নারায়ণগঞ্জ সিটিতে ভোট গ্রহণ হবে।

 

এ সম্পর্কিত আরও খবর