সাভারে দুই যুবককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-09-01 07:37:58

পৃথক ঘটনায় সাভার ও আশুলিয়ায় দুই যুবককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহত রুবেল সাভার পৌর এলাকার বেদেপাড়া মহল্লার আজাদ শিকদারের ছেলে। সে ওয়াপদারোড় এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করে একটি প্যান্ট শার্টের দোকানে বিক্রয় কর্মী হিসেবে কাজ করতো।

পুলিশ জানায়, গভীর রাতে সাভার বাজার বাসষ্ট্যান্ডের সিটি সেন্টারের পিছনে রুবেল নামে একটি দোকানের কর্মচারীকে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে গুরুতর আহত করে কিশোর গ্যাং সদস্য পিনিক রাব্বি, বাচ্চু ও বাবু। পরে তাকে মৃত ভেবে কিশোর গ্যাং সদস্যরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বাচ্চু নামের এক কিশোর গ্যাং সদস্যকে ধারালো অস্ত্রসহ আটক করেছে। আহত রুবেল সাভার পৌর এলাকার বেদেপাড়া মহল্লার আজাদ শিকদারের ছেলে।

অপরদিকে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় সকালে আশিক শেখ (২২) নামের এক গার্মেন্টস শ্রমিককে ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকরা জানিয়েছেন, ছুরিকাঘাতে আহত দুই জনেরই অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় সাভার ও আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর