কারচুপির অভিযোগ তুলে সাভার সদর ইউপি নির্বাচন বাতিলের দাবি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-31 14:27:45

অনিয়ম ও কারচুপির অভিযোগ তুলে সাভার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরাজিত চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট আব্দুল আউয়াল।

শুক্রবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় সাভার পৌর এলাকার দিলখুশাবাগ মহল্লায় নিজ বাড়িতে তিনি এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে এসময় সাভারে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ্যাডভোকেট আব্দুল আউয়াল বলেন, তিনি গত ৫ জানুয়ারি সাভার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস মার্কা নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করেন। কিন্তু নির্বাচনের দিন বিভিন্ন ভোট কেন্দ্রে তার প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা প্রায় কয়েক’শ কর্মী ও সন্ত্রাসী বাহিনী নিয়ে নৌকার পক্ষে জাল ভোট প্রদান করেন।

পরে তিনি অনিয়ম ও ভোট কারচুপির অভিযোগ এনে নির্বাচন বর্জন করেন। পরে আজ (শুক্রবার) সন্ধ্যায় তিনি পুনরায় নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেন। এসময় তিনি ভোট জালিয়াতির কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।

এবার সাভার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোহেল রানা দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর