বঙ্গমাতা জাতীয় নারী ফুটবলে চ্যাম্পিয়ন স্বাগতিক রাজশাহী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-09-01 10:13:07

বঙ্গমাতা জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক রাজশাহী। চূড়ান্ত পর্বের খেলায় রাজশাহীর মেয়েরা ময়মনসিংহের মেয়েদের ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

রাজশাহীর পক্ষে আফরিন ও হৈমন্তী একটি করে গোল করেন। খেলা শেষে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ওয়াহেদুন নবী অনু। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার টাকা ও ট্রফি দেওয়া হয়। রানারআপ ময়মনসিংহ দল পায় ২৫ হাজার টাকা ও ট্রফি। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবদুল জলিল।

বিশেষ অতিথি ছিলেন ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মো. আলমগীর, বাফুফের নির্বাহী সদস্য মাহফুজা আক্তার কিরণ, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বাফুফের নির্বাহী ইলিয়াশ হোসেন, নূরুল ইসলাম নূরু, বাফুফের মহিলা কমিটির সদস্য গাজী সারোয়ার বাবু ও সৈয়দ রিয়াজুল করিম।

অনুষ্ঠানে আনসার বাহিনীর সাদিয়া সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার পান। এছাড়া রাজশাহীর শুরোধনী কিসকু টুর্নামেন্ট সেরার পুরষ্কার পান। আর ফেয়ার প্লে পেয়েছে বাংলাদেশ আনসার ভিডিপি দল। এছাড়াও জোনাল চ্যাম্পিয়ন হিসেবে ময়মনসিংহ জেলা ও জোনাল বেস্ট রানারআপ রাজশাহী জেলাকে পুরস্কৃত করা হয়েছে।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে রাজশাহীর স্থানীয় দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক মো. লিয়াকত আলী, বাফুফের প্রতিনিধি নজরুল ইসলাম ও মানষ ঘোষাল বাবুরাম, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) নাজমীর আহমেদ আমান এবং যুগ্ম-সম্পাদক (ক্রীড়া) রাসেল জামানও উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর