লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়ের আশাবাদ তৈমুরের

, জাতীয়

সুলতান মাহমুদ আরিফ, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 06:27:02

লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়ের আশাবাদ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার।

তিনি বলেছেন, আপাতত, ভোটের পরিবেশ ভালো দেখছি। কেবল তো ভোট শুরু। চূড়ান্তভাবে বলা যাবে ভোট শেষের পর। আল্লাহ রহমতে, ভোট সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটের ব্যবধানে আমি জিতব।

ভোট কেন্দ্রে তৈমুর

রোববার (১৬ জানুয়ারি) সকাল সোয়া আটটার দিকে ইসলামিয়া কামিল (এমএ) মাদরাসার ৭ নং বুথে ভোট দেন তৈমুর আলম খন্দকার। ভোট প্রদান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ভোটের পরিবেশ মোটামুটি ভালো উল্লেখ করে তিনি বলেন, সিদ্ধিরগঞ্জে ৫নং ওয়ার্ডের পাওয়ার অব স্টেশন কেন্দ্রে সকাল থেকে আমার এজেন্টকে প্রিসাইডিং অফিসার প্রবেশ করতে দেয়নি।

ভোট দিলেন  স্বতন্ত্র প্রার্থী তৈমুর

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনে ভোটকেন্দ্রের সংখ্যা ১৯২টি। ভোটকক্ষ রয়েছে ১ হাজার ৩৩৩টি। মোট ইভিএম ২ হাজার ৯১২ ইউনিট। স্মার্টবুথ রয়েছে ২টি কেন্দ্র। মডার্ন গার্লস স্কুল (১২৩ ও ১২১ কেন্দ্র), ওয়ার্ড নম্বর- ৬। নাসিকে মোট ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন। নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন এবং হিজড়া ভোটার রয়েছে ৪ জন।

নির্বাচনে মেয়র পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী (নৌকা), খেলাফত মজলিসের এবিএম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার (হাতি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ), বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাতঘড়ি) এবং স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া)।

এ সম্পর্কিত আরও খবর