জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আইভী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 06:26:53

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

রোববার (১৬ জানুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে দেওভোগ শিশুবাগ স্কুল কেন্দ্রে ভোট দেন সেলিনা হায়াৎ আইভী। ভোট প্রদান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ইভিএমে ভোট দিচ্ছেন সেলিনা হায়াৎ আইভী

সেলিনা হায়াৎ আইভী বলেন, সুষ্ঠু ভোট হলে বিজয় নিশ্চিত। নৌকা জিতবেই শতভাগ নিশ্চিত। তবে, তিনি কয়েকটি কেন্দ্রে ধীরগতিতে ভোটগ্রহণের অভিযোগ করেছেন।

তিনি বলেন, ভোটের পরিবেশ এখনও ঠিক আছে, আমি জানি না একটু পরে কি হবে। ইতিমধ্যেই ভোটাররা নির্ধারণ করে ফেলেছে তারা কাকে ভোট দিবে। ইনশাল্লাহ নৌকা জয়যুক্ত হবেই হবে।

তিনি আরও বলেন, এই শহরের মানুষের সাথে আমার আত্মিক সম্পর্ক। তারা আমাকে ভোট দিতে আসছে। আমি অনুরোধ করবো আইনশৃঙ্খলা বাহিনীকে তারা যেন ভোটারদের সহজ করে দেয়। কোন কেন্দ্রে যেন স্লো না রাখে। সবাই যেন দ্রুত ভোট দিতে পারে। যেহেতু সিস্টেমটা নতুন তাই বিভিন্ন ওয়ার্ডে স্লো ভোট হচ্ছে। সব জায়গায় প্রচুর ভোটার লাইনে আছে।

আইভি বলেন, সব জায়গায় হাতির এজেন্ট আছে। বরং আমার এজেন্ট দুই তিন জায়গায় ছিল না। আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট পরিশ্রম করছে। আরও পরিশ্রম করে একদম নিরপেক্ষভাবে নির্বাচনটা করা হোক। ইনশাল্লাহ আমি জিতবো। নিরপেক্ষ নির্বাচন হলেই আমি জিতবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী বিজয়ের অপেক্ষা করছে। তার নৌকারও বিজয় হবে, তার আইভীরও বিজয় হবে ইনশাল্লাহ।

 

ভোটারদের সঙ্গে কথা বলছেন আইভী

নির্বাচনে ভোটকেন্দ্রের সংখ্যা ১৯২টি। ভোটকক্ষ রয়েছে ১ হাজার ৩৩৩টি। মোট ইভিএম ২ হাজার ৯১২ ইউনিট। স্মার্টবুথ রয়েছে ২টি কেন্দ্র। মডার্ন গার্লস স্কুল (১২৩ ও ১২১ কেন্দ্র), ওয়ার্ড নম্বর- ৬। নাসিকে মোট ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন। নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন এবং হিজড়া ভোটার রয়েছে ৪ জন।

নির্বাচনে মেয়র পদে সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী (নৌকা), খেলাফত মজলিসের এবিএম সিরাজুল মামুন (দেয়ালঘড়ি), স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার (হাতি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ), বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাতঘড়ি) এবং স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া)।

এ সম্পর্কিত আরও খবর