থাপ্পড় মেরে গ্রাহকের কানের পর্দা ফাটালেন এনজিওকর্মী

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-25 09:56:44

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কিস্তির টাকা দিতে না পারায় দিপু আলী (২৮) নামে এক গ্রাহককে মারধর করে কানের পর্দা ফাটানোর অভিযোগ উঠেছে স্বপ্ন নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থার বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের কাঁঠাল কামারপাড়া মোড়ে।

এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভোক্তভোগী দিপু।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গোমস্তাপুর সোলেমান মিঞা ডিগ্রি কলেজের সামনে অবস্থিত স্বপ্ন নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থা থেকে ৬০ হাজার টাকা ঋণ নেন দিপু। সেই ঋণের অধিকাংশ টাকা পরিশোধ করা হলেও বাকি টাকা পরিশোধ করতে নানা ধরনের হুমকি দিতে থাকে এনজিওটির পরিচালক মিলন, শাখা ব্যবস্থাপক সাকির ও মাঠকর্মী আরিফ। এর ধারাবাহিকতা গত ১১ জানুয়ারি কাঁঠাল কামারপাড়া মোড়ে মিলন, সাকির ও আরিফ অকথ্য ভাষায় গালমন্দসহ দিপুকে মারধর করে। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করে দিপু।

এ বিষয়ে গোমস্তাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য বসির জানান, কিস্তির টাকার জন্য দিপুকে মারধর করার বিষয়টি আমি শুনেছি।

অভিযোগের বিষয়ে শাখা ব্যবস্থাপক সাকির আহম্মেদ জানান, কিস্তির টাকাসহ আমি তার কাছে ব্যক্তিগত কিছু টাকা পাই। তার কাছে পাওনা টাকা চাইতে গেলে আমাদের ওপর চড়াও হয় দিপু। এক পর্যায়ে তাকে ধাক্কা দেওয়া হয়েছে। তার কানে থাপ্পড় মারার বিষয়টি মিথ্যা।

অভিযোগ প্রসঙ্গে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সেলিম রেজা জানান, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর