পাইকগাছায় ইট বোঝাই ট্রলিচাপায় বৃদ্ধের মৃত্যু

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট , বার্সাতা২৪.কম, পাইকগাছা (খুলনা) | 2023-08-31 09:34:31

খুলনার পাইকগাছায় বেপরোয়া গতির যান্ত্রিক দানব ইট বোঝাই ট্রলির ধাক্কায় অমূল্য রায় নামে ষাটোর্ধ্ব এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে লাশের সুরোতহাল রিপোর্ট শেষে পুলিশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার আনুমানিক সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাদঁখালীর গড়েরডাঙ্গা গ্রামের অমূল্য রায় (৬২) তার বাড়ীর সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে রোদ পোহাচ্ছিলেন। এ সময় স্থানীয় আ. মান্নান গাজীর ইটভাটা থেকে কালীদাশ পুরের মৃত. মোকছেদ গাজীর দু’ ছেলে ইউসুফ ও খানজাহান গাজী বেপরোয়া গতিতে ইট বোঝাই ট্রলি চালিয়ে যাচ্ছিল। এক পর্যায়ে ট্রলির তেমন কোন ব্রেক না থাকায় নিয়ন্ত্রন হারিয়ে ষাটোর্ধ্ব ওই বৃদ্ধের গায়ের উপর দিয়ে উঠে গেলে তিনি মারাত্মকভাবে জখম হন। স্থানীয় ও বাড়ির লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়।

সর্বশেষ এ ঘটনায় নিহতের ছেলে রঞ্জন রায় বাদী হয়ে বেপরোয়া গতির যান্ত্রিক দানব ট্রলির চালক ইউসুফ ও সহোদর খানজাহান গাজীর বিরুদ্ধে সড়ক পরিবহণ আইন ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-১১।

ইতোমধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তা মোল্যা শাহাদাৎ ঘাতক ট্রলিটি জব্দ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়াউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন শেষে ঘাতক ট্রলিটি জব্দ করা হয়েছে। শুক্রবার সকালে লাশের সুরোতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

সর্বশেষ বৃদ্ধের মৃত্যুর ঘটনায় নিহতের ছেলে রঞ্জন রায়ের দায়েরকৃত মামলায় আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর