ছিনতাইকারীদের দলে স্ত্রী, ভাই-বন্ধু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-27 17:23:59

মো. সোহেল (৩১) পেশাদার ছিনতাইকারী। সম্প্রতি তিনি তার ছিনতাইয়ের কৌশল পাল্টেছেনে। ছিনতাইয়ের সঙ্গে সম্পৃক্ত করেছেন ছোট ভাই সুমন হোসেন সাদ্দামকে (৩০)। শুধু তাই নয়, সোহেল তার দলে রাখেন নিজের স্ত্রী জেসমিন বেগম পলিকেও (৩১)। পুলিশ তাদের গ্রেফতার করেছে।

এদের সঙ্গে সুমনের বন্ধু মো. হৃদয়কেও (২২) গ্রেফতার করা হয়েছে। হৃদয়ের বাড়ি রাজশাহী শহরের কয়েকদাঁড়া এলাকায়। আর সোহেল, সুমন ও জেসমিন নগরীর বখতিয়ারবাদ মালদা কলোনীর বাসিন্দা। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল শনিবার রাতে শহরের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করে।

নগর ডিবি পুলিশের উপকমিশনার আরেফিন জুয়েল জানান, সম্প্রতি নগরীর হেতেম খাঁ সবজিপাড়া এলাকার এক যুবকের সঙ্গে মোবাইল ফোনে বন্ধুত্ব গড়ে তোলেন জেসমিন। তারপর গত ১৫ জানুয়ারি রাত ৮টায় ওই যুবককে বিসিক শিল্প এলাকায় দেখা করতে ডাকেন জেসমিন। সরল বিশ্বাসে ওই যুবক সেখানে যান। জেসমিন কৌশলে কথা বলতে বলতে তাঁকে মথুরডাঙ্গা আটকুষি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যান। এরপর সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা জেসমিনের স্বামী সোহেল, দেবর সুমন ও হৃদয় ওই যুবককে ঘিরে ফেলেন এবং চাকুর ভয় দেখিয়ে মোবাইল ফোন, নগদ টাকা ও জ্যাকেটিও খুলে নেন। এ ঘটনায় নগর ডিবি পুলিশে একটি অভিযোগ করেন ভুক্তভোগী যুবক।

এর পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে। এরপর তাঁদের গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন, জ্যাকেট ও নগদ টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত তিনটি চাকু উদ্ধার করা হয়। গ্রেপ্তার চারজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান নগর ডিবি পুলিশের কর্মকর্তা আরেফিন জুয়েল।

এ সম্পর্কিত আরও খবর