অটোরিকশা চালক হত্যার রহস্য উদঘাটন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-31 12:54:52

ময়মনসিংহের নান্দাইলে আলোচিত অটোরিকশা চালক মোশাররফ হোসেন হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় চার ঘাতককে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ, গ্রেফতারকৃতরা হলেন, মো. শাহজালাল শিকদার (২৪), মো. শান্ত মন্ডল (২০), মো. আশরাফুল ইসলাম মানিক (২৫) ও মনির উদ্দিন (২৬)।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের অফিসে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. রায়হানুল ইসলাম।

গোয়েন্দা পুলিশের তথ্য অনুযায়ী , ঘটনার পর মূল ঘাতক মো. মনির হোসেন তার গেঞ্জি এবং মো. শান্ত মণ্ডলের পায়ের জুতা ফেলে দৌড়ে পালিয়ে যান। সেই সূত্র ধরেই চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। আসামিরা ঘটনার দায় স্বীকার করেছেন। সোমবার রাতে তিনজনকে নান্দাইলের জাহাঙ্গীরপুর এবং পরে গাজীপুরের মাওনা চৌরাস্তা থেকে প্রধান ঘাতক মনির উদ্দিনকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত বছরের ২ নভেম্বর কিশোরগঞ্জ সদর থানাধীন বটতলা বাজারে অটোস্ট্যান্ডে যাত্রীর অপেক্ষায় ছিলেন মোশাররফ। রোগী বহনের কথা বলে রাত ৮টার দিকে গ্রেফতার চারজন মিলে মনির উদ্দিনের নেতৃত্বে ৩০০ টাকায় মোশারফের অটো ভাড়া নেন। পরে ময়মনসিংহের নান্দাইলের সেরাটি বাজারে এসে চালককে ছুরিকাঘাতে হত্যা করে অটো নিয়ে চলে যায়। হত্যাকাণ্ডের ঘটনা টের পেয়ে স্থানীয় লোকজন তাদের ধাওয়া দিলে মনির হোসেনের গেঞ্জি এবং শান্ত মণ্ডল পায়ের জুতা ফেলে দৌড়ে পালিয়ে যায়। এই আলামতের সূত্র ধরেই আসামিদের গ্রেফতার করা সম্ভব হযেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

গত ৫ নভেম্বর ভিকটিমের বাবা সুলতান উদ্দিন সুলতু (৫৫) নান্দাইল থানায় বাদী হয়ে একটি মামলা করেন। মামলাটি তদন্তভার জেলা গোয়েন্দা পুলিশ দেওয়া হয়।

নিহত মোশারফ হোসেন কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানাধীন গোবিন্দুপুর গ্রামের সুলতান উদ্দিন সুলতুর ছেলে। প্রধান ঘাতক মনির উদ্দিন এমবিএ পাশ করা বেকার যুবক। তিনি নান্দাইল রহিমপুর গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে। মূলত প্রধান পরিকল্পনাকারী মনির উদ্দিনসহ ঘাতকদের টাকার দরকার ছিল। তাই হঠাৎ অটো ছিনতাইয়ের মাধ্যমে অর্থ সংগ্রহের জন্য এই ঘটনাটি তারা ঘটিয়েছেন বলে জানান পুলিশ ।

এ সম্পর্কিত আরও খবর