নদী দখলমুক্ত করতে শিগগিরই অভিযান: ঢাকা জেলা প্রশাসক

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-31 18:50:22

ঢাকা জেলার বিভিন্ন জায়গায় দখল হয়ে যাওয়া নদীর পাড়ে খুব শিগগিরই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে বলে জানিয়েছেন ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকেলে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে সমাজের অসহায় দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন বিতরণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম বলেন, নদী দখলকারীরা যত বড়ই শক্তিশালী হোক না কেন তাদের খুব দ্রুতই উচ্ছেদ করা হবে এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। কোন ব্যক্তি যদি ফসলি জমি নষ্ট করে ইটভাটা নির্মাণ করে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে ঢাকা জেলা প্রশাসক সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, সাভার উপজেলায় অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন ও সাভার মডেল থানায় একটি অনুষ্ঠানে যোগদান করেন। এছাড়াও তিনি আশুলিয়ায় ঢাকা আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের ভূমি অধিগ্রহণের চেক বিতরণ করেন।

এসময় সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর