নীলফামারীতে ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ৪

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2023-08-26 00:05:01

নীলফামারী সদর উপজেলার দারোয়ানি রেলক্রসিংয়ে খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনের সঙ্গে যাত্রীবাহী অটোরিকশার সংঘর্ষে ৪ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

বুধবার (২৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের দারোয়ানি স্টেশন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দারোয়ানি এলাকার ধনীপাড়ার আশরাফ আলীর স্ত্রী শেফালি বেগম (৪০), একই এলাকার মোশাররফ হোসেন বদির স্ত্রী রুমানা বেগম (২৫), সাহেরা বেগম (৩০) এবং আরমান হোসেনের স্ত্রী মিনারা আকতার (২২)।

স্থানীয়রা জানান, উত্তরা ইপিজেডের কর্মীরা অটোরিকশা যোগে কর্মস্থলে যাওয়ার সময় অরক্ষিত দারোয়ানি রেলগেটে পৌঁছালে খুলনা থেকে চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান শেফালী বেগম। নীলফামারীর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান সাহেরা বেগম ও রুমানা বেগম। গুরুতর আহত ৩ জন নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অন্যরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে মারা যায় মিনারা বেগম।

নীলফামারীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন ইনচার্জ মিরাজুল ইসলাম জানান, সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে এবং দুর্ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করি। আহতদের হাসপাতালে পাঠালে সেখানে আরও দুই জন মারা যান।

এ সম্পর্কিত আরও খবর