বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় চেয়ারম্যান প্রার্থী নিহত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-24 14:42:40

বগুড়ার গাবতলীতে মোটরসাইকেলে দুর্ঘটনায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও বিএনপি নেতা আশরাফুল হক গোল্লা (৫৫) নিহত হয়েছেন।

বুধবার (২৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে বগুড়া-গাবতলী সড়কে খলিশাকুড়ি নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহত আশরাফুল হক গোল্লা গাবতলী উপজেলার নবগঠিত সুখানপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেলিফোন প্রতীকে চেয়ারম্যান প্রার্থী ছিলেন। আগামী ৩১ জানুয়ারি গাবতলী উপজেলায় ইউপি নির্বাচনে ভোট গ্রহণের তারিখ নির্ধারিত রয়েছে। গাবতলী উপজেলার ডওর গ্রামের বাসিন্দা আশরাফুল হক গোল্লা সুখানপুকুর ইউনিয়ন বিএনপির সভাপতি ছাড়াও পেশায় দলিল লেখক ছিলেন।

জানাগেছে, আশরাফুল হক বগুড়া শহর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। বিকেল ৫টার দিকে বগুড়া-গাবতলী সড়কে খলিশাকুড়ি ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি দুর্ঘটনায় কবলিত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাবতলী উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম বলেন, দুর্ঘটনাস্থল পরিদর্শন করে দেখা গেছে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে নীচ পড়ে যান। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর