হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন প্রকৌশলী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-25 19:46:15

রাজশাহীর পুঠিয়ায় পরিবারের ইচ্ছে পূরণ করতে হেলিকপ্টারে চড়ে দিনাজপুর বিয়ে করতে গেলেন এক প্রকৌশলী। হেলিকপ্টার চড়ে বিয়ের যাত্রা দেখতে সকাল থেকে আশেপাশের কয়েক গ্রামের হাজারো উৎসক লোকজন জড়ো হন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের হাড়োগাতি গ্রামের একটি ইটভাটায় ল্যান্ড করা হয় হেলিকপ্টার। ওই গ্রামের সাবেক নৌবাহিনী কর্মকর্তা ইসমাইল হোসেনের ছেলে ও ডিপ্লোমা প্রকৌশলী ইমরান হোসেনের বিয়ে হচ্ছে দিনাজপুর বিরামপুর উপজেলা এলাকার সেনা কর্মকর্তার মেয়ের সাথে।

বরের বাবা ইসমাইল হোসেন বলেন, আমাদের পরিবারের ইচ্ছে ছিল ছেলেকে হেলিকপ্টারে করে বিয়ে করানোর। তাদের সে ইচ্ছে পূরণে প্রায় ৩ লাখ টাকা খরচ করে হেলিকপ্টার ভাড়া নেয়া হয়। দুপুরে এখান থেকে বর নিয়ে কনের বাড়ি যাবে। বিয়ের কাজ শেষে আবার নিয়ে আসবে।

আমজাদ হোসেন নামের একজন উৎসক জনতা বলেন, আমাদের গ্রামে তো দূরের কথা, আশেপাশের কোনো গ্রামে কখনোই হেলিকপ্টার নামেনি। তাই হেলিকপ্টার দেখতে সকাল থেকে ওই ইটভাটা এলাকাজুড়ে শত শত উৎসুক মানুষ অপেক্ষা করেন। তবে দীর্ঘ অপেক্ষার অবসান ঘটেছে দুপুরের দিকে। শুনেছি সন্ধ্যার আগে আবারো বউ নিয়ে এখানেই আসবে হেলিকপ্টার।

পুঠিয়া থানার ওসি মো. সোহরাওয়াদী হোসেন বলেন, একটি বিয়ের জন্য ওই গ্রামে হেলিকপ্টার ল্যান্ড করা হবে, এমন একটি আবেদন আমরা পেয়েছি। আর সে মোতাবেক আমরা পদক্ষেপ গ্রহণ করেছি।

এ সম্পর্কিত আরও খবর