ঘুরতে গিয়ে বখাটেদের মারধরের শিকার কিশোর-কিশোরী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 13:48:37

রাজশাহীর তানোর উপজেলায় প্রকাশ্যে বখাটেরা এক কিশোর-কিশোরীকে মারধর করেছে। বুধবার দুপুরে উপজেলার তালন্দ-চৌবাড়িয়া প্রধান সড়কে লবাতলা ব্রিজ সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। এই মারধরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

ভিডিওতে দেখা যায়, তানোর উপজেলার তালন্দ-সমাসপুর গ্রামের মইনুল ও রাজু নামে দুজন মিলে ঘুরতে আসা অপরিচিত এক কিশোর ও এক কিশোরীর বেধড়ক মারপিট এবং অশ্লীল ভাষায় গালাগাল করছে। ওই কিশোর-কিশোরী রাস্তার পাশে অসামাজিক কার্যকলাপে জড়িয়েছে এমন অভিযোগ তুলে তাদের মারধর করা হয়। এ সময় সারুয়ার হোসেনসহ আরও দুই স্থানীয় গণমাধ্যমকর্মী ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় বিষয়টি দেখে বখাটেদের বাঁধা দেন ও মুঠোফোনে মারপিটের সেই ভিডিও ধারণ করেন।

এদিকে ধারণকৃত ভিডিওতে মারধরের শিকার দুজনের বিষয়ে বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে তালন্দ বাজারের কয়েকজন জানান, মারধরের শিকার ওই তরুণ-তরুণীরা সকালের দিকে তালন্দ কলেজের দিকে যায় এবং ঘণ্টাখানেক পর কলেজের রাস্তা থেকে ফিরে হাঁটতে হাঁটতে লবাতলা ব্রিজের রাস্তার দিকে তাদের দুজনকেই যেতে দেখেন। 

নাম প্রকাশ না করার শর্তে তালন্দ ললিত মোহন কলেজে অধ্যয়নরত কয়েকজন শিক্ষার্থী জানান, ‘ভুক্তভোগী ওই তরুণ-তরুণীকে সকালে কলেজ চত্বরের আশপাশে ঘুরতে দেখেছি। হয়তোবা তারা কলেজে ভর্তি সংক্রান্ত কাজে এসেছিলেন। কিন্তু পরে তারা মাদকসেবীদের হামলার শিকার হয়েছেন।

এদিকে ঘটনার ব্যাপারে জানতে অভিযুক্ত বখাটে মইনুল ও রাজুর সঙ্গে যোগাযোগ করা হয়। অভিযুক্ত মইনুল বলেন, ‘এই বিষয়ে আপনাদের নিউজ করার প্রয়োজন নেই।’ ঘটনার সময় আপনি সেখানে উপস্থিত ছিলেন কিনা জানতে চাইলে মইনুল বলেন, ‘আমি কিছু বলতে পারব না।’

এ বিষয়ে আরেক অভিযুক্ত রাজু কোনো মন্তব্য করতে রাজি হননি। এমনকি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তাসির উদ্দীন এ ঘটনার ব্যাপারে কিছুই জানেন না বলেই ফোন কেটে দেন।

বিষয়টি নিয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, ‘খোঁজখবর নেওয়া হচ্ছে। যেই দোষী হোক না কেন, ওই ভুক্তভোগীরা থানায় অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর