স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালতের অভিযান

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-29 23:40:16

যশোরে শহরের হাসপাতাল মোড়ে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার লক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বিকেলে শহরের হাসপাতাল মোড়ে এ অভিযান পরিচালনা করেন সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নারায়ন চন্দ্র পাল। এ সময় মাক্স না পরার অপরাধে হাসপাতাল মোড়ের দুটি ফার্মেসী কর্মচারীর কাছ থেকে চারশত টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালতের পেশকার শেখ জালাল উদ্দীন জানান, করোনা সচেতনতা বৃদ্ধিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় জেনারেল হাসপাতালের বিপরীত পাশে জামান মেডিসিন ফার্মেসীর হাফিজুর রহমান এবং ইবনে সিনা হাসপাতালের বিপরীত পাশে সখিনা ড্রাগ এন্ড সার্জিক্যাল হাউসের কর্মচারী ওলিদের কাছ থেকে দুইশত করে মোট চারশত টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় ওই এলাকায় অবস্থানরত সকল ফার্মেসী, দোকান, যানবহন চালকদের মাক্স পরিধানে উদ্বুদ্ধ করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নারায়ন চন্দ্র পাল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ পুনরায় বৃদ্ধি পেয়েছে। করোনা প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে মাক্স পরিধান করতে হবে, স্বাস্থ্যবিধি মানতে হবে এবং অন্যকে মাক্স পরতে ও ভ্যাকসিন নিতে উৎসাহিত করতে হবে। করোনা প্রতিরোধে সকলের সচেতনতা প্রয়োজন।

এ সম্পর্কিত আরও খবর