নারায়ণগঞ্জে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-09-01 05:00:44

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে গাঁজা, ফেন্সিডিল ও বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সিদ্ধিরগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৮ কেজি গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিল, ১৯ বোতল বিদেশী মদ ও ১ টি প্রাইভেটকার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লা জেলার বড়–ঢ়ার শিলমুড়ি এলাকার মো. মমিন মিয়া মজুমদার (৪৮), নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের মো. শরীফ মিয়া (২০) ও মো. জাহিদুল (১৮)।

র‌্যাব জানায়, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি প্রাইভেটকার যোগে কুমিল্লা হতে ঢাকার দিকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল এবং বিদেশী মদ এর চালান নিয়ে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এসময় তল্লাশী করে ব্যাক ঢালার ভিতরে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ২৮ কেজি গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিল এবং ১৯ বোতল বিদেশী মদ উদ্ধারসহ প্রাইভেটকারটিকে জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামিরা কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং তারা একে অপরে পারস্পরিক যুক্তিবুদ্ধিতে একজোটে র্দীঘদিন যাবৎ কুমিল্লা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল ও বিদেশী মদ ক্রয় করে উক্ত প্রাইভেটকারটির মাধ্যমে বহন করে নারায়ণগঞ্জসহ ঢাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

ধৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাব।

এ সম্পর্কিত আরও খবর