ইউপি চেয়ারম্যানসহ আ.লীগের ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে হত্যা মামলা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-25 03:49:51

 
সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহবায়ক আকবর হোসেন খুনের ঘটনায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।
 
বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাতে নিহতের স্ত্রী হাসি খাতুন বাদী হয়ে বেলকুচি থানায় মামলাটি দায়ের করেন।
 
মামলায় সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মো. পথিক, সয়দাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক রিগেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক স্বাধীন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মফিজ মোল্লা, ৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হেলাল উদ্দিন, মুলবাড়ি গ্রামের যুবলীগকর্মী সুজন ও পাশ্ববর্তি রাজাপুর ইউনিয়নের মাইঝাইল মুন্সিবাড়ির লিটন এজাহারভুক্ত আসামি করা হয়েছে।    
 
বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা জানান, মামলায় ৮জনের নাম উল্লেখ্য এবং অজ্ঞাত পরিচয়ে আরও ৭/৮ জনকে আসামি করা হয়েছে। রাজনৈতিক দ্বন্ধের কারনে আকবর হোসেনকে খুন করা হয়েছে বলে বাদী এজাহারে উল্লেখ্য করেছেন। হত্যাকাণ্ডের ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি, তবে চেষ্টা চলছে।
 
নিহত আকবর হোসেন (৪৩) সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের প্রস্তাবিত কমিটির আহ্বায়ক ছিলেন । সে একই ইউনিয়নের বড় সারটিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। বুধবার সন্ধ্যার পর রান্ধুনীবাড়ি হাটখোলায় দূর্বৃত্তরা আলী আকবরকে খুব কাছ থেকে মাথায় গুলি করে পালিয়ে যায়। হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

এ সম্পর্কিত আরও খবর