শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব দরবারে স্বীকৃত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-16 07:56:50

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব বিশ্ব দরবারে স্বীকৃত। বিশ্ব নেতারা তার নেতৃত্বের ভূয়সী প্রসংশা করেছেন। আর খালেদা জিয়া তার শাসন আমলে লুটপাটের রাজত্ব কায়েম করেছিলেন।

তারেক রহমান হাওয়া ভবন খুলে দেশের অর্থ বিদেশে পাচার করেছেন। জনগণের কাছে তাদের আর গ্রহণ যোগ্যতা না থাকায় তারা লবিস্ট নিয়োগ করে র‌্যাবের ভাবমূর্তি নষ্টে মরিয়া হয়ে উঠেছেন। জনগণ তাদের এ ষড়যন্ত্র কোন দিনও মেনে নিবে না। সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সম্মেলন উদ্বোধন করেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড.কে এম হোসেন আলী হাসান।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় শাহজাদপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ৯ বছর পর এই সম্মেলনকে ঘিরে শাহজাদপুর শহর উৎসবের নগরীতে পরিণত হয়। প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এসএম কামাল হোসেন আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে সব মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে তা দেখা বিএনপির গাত্রদহ শুরু হয়েছে। ফলে তারা ষড়যন্ত্রে মেতে উঠেছে। জনগণ শেখ হাসিনার সাথে আছে। তাই তাদের কোন ষড়যন্ত্রই কাজে আসবে না। 

এ সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি, সদস্য পারভীন জামান কল্পনা, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ-২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনের জাতীয় সাংসদ অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের জাতীয় সাংসদ অধ্যাপক ডা. আব্দুল আজিজ, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য্য প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর