রাজশাহীতে পানির দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-27 07:05:46

রাজশাহী ওয়াসা চলতি মাস থেকে পানির দাম বাড়িয়েছে তিনগুণ। এই সিদ্ধান্তের প্রতিবাদে এবং দ্রুত এই বর্ধিত বিল প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের ব্যানারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, রাজশাহী ওয়াসা কোন প্রকার জনমত না নিয়ে এই সিদ্ধান্ত জনগণের ওপর চাপিয়ে দেওয়া হয়েছে। করোনাকালীন সময়ে এটা একটি আত্মঘাতী সিদ্ধান্ত।

তারা রাজশাহীর গণমানুষের আয়ের সাথে সংগতি রেখে গণশুনানির মাধ্যমে পানির দাম নির্ধারণ করার জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। তা না হলে আরও কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সহ-সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক জামাত খান, শহীদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবু, আইনজীবী এন্তাজুল হক বাবু,বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, আইনজীবী শফিকুল আলম, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রবি রনি, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা আবুল বাসার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর