মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তরুণীর মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-17 13:23:25

ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রুনা আক্তার (১৮) নামের এক তরুণী নিহত হয়েছে।

বুধবার (০৯ ফেব্রুয়ারি) বিকালে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত রুনা আক্তার নরসিংদী জেলার মনোহরদী উপজেলার হিতিমদী এলাকার শামসুদ্দিন মিয়ার মেয়ে।

খোঁজ নিয়ে জানা যায়, রুনা ও তার খালাতো ভাই বোন দুটি মোটর সাইকেলে করে নরসিংদী থেকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যাচ্ছিল। পথিমধ্যে মহাসড়কের সুহিলপুর নামক স্থানে রুনার ওড়না মোটরসাইকেলের চাকার সাথে পেঁচিয়ে যায়। এতে সে সড়কে ছিটকে পড়ে যায়। আর এ সময় পেছন থেকে একটি ট্রাক রুনার দুই পায়ের উপর দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া দমকল বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যায়।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজালাল আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ পেলে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর