ময়মনসিংহে নির্বাচন পরবর্তী সহিংসতা, গ্রেফতার ৯

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-30 11:29:27

ময়মনসিংহে নির্বাচিত মেম্বারের বাড়িতে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) জেলা গোয়েন্দা শাখার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে বুধবার (৯ ফেব্রুয়ারি) রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ৯ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নজরুল ইসলাম, মমতাজ উদ্দিন, নোমান মিয়া, ফাখরুল ইসলাম, আনিছুর রহমান গোলাম, ইউছুফ আলী, মো. ইসলাম, সাইফুল ইসলাম, রিপন মিয়া।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম বলেন, সপ্তম ধাপের নির্বাচনের দিন সন্ধ্যা ও পরদিন সকালে বিজয়ী মেম্বার আবুল বাশারের বাড়িতে পরাজিত মেম্বার প্রার্থী ফাখরুল ইসলাম ও ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের সমর্থকরা হামলা, লুটপাট ও অগ্নিসংযোগ চালায়। এ ঘটনায় নির্বাচিত মেম্বার আবুল বাশার বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয়ের আরও ৯০ জনকে আসামি করে মামলা করেন। সে মামলায় তাদের গ্রেফতার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর