চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-30 17:29:14

টাঙ্গাইল জেলার মধুপুর থেকে রাজমিস্ত্রী হিসেবে ছদ্মবেশে থাকা অবস্থায় চাঁপাইনবাবগঞ্জের হত্যা মামলার ২ পলাতক আসামি মো. বাবু (৩০) ও মো. জাইদুল ইসলাম (৩২) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গ্রেফতারকৃত মো. বাবু হলো, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের চর শেখালীপুর রাবনপাড়ার মজিবুর রহমান শেখের ছেলে ও জাইদুল ইসলাম হচ্ছে একই এলাকার মো. মকলেছুর রহমানের ছেলে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারী) রাত ১০টার দিকে টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার বোয়ালী গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার (১২ ফেব্রুয়ারী) বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানানো হয়।

ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের বদিউজ্জামান ওরফে বদি’র (৪৫) সাথে তার চাচাতো ভাই মজিবুর রহমান শেখের (৫০) জমিজমার বিরোধের জেরে ২০২১ সালের ৪ ডিসেম্বর সকালে বদিউজ্জামান ও তার স্ত্রী সন্তানের উপর হামলা চালায় মজিবুর রহমান শেখসহ আরও ২০-২২ জন।

একপর্যায়ে তারা বদিউজ্জামানের মাথাসহ বিভিন্ন স্থানে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় তার ছেলে মো. নয়ন (১৭) গুরুতর জখম হয়। ঘটনার পর থেকে আসামীরা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। পরবর্তীতে র‌্যাব-৫ এর একটি দল আসামিদের গ্রেফতারে গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গত শুক্রবার রাতে টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার বোয়ালী গ্রাম এলাকা থেকে আসামীদের গ্রেফতার করে।

এ সম্পর্কিত আরও খবর