পুলিশের আঙুল কাটল মাদক ব্যবসায়ী

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-25 08:13:16

রাজশাহীতে মাদক ব্যবসায়ীর হাসুয়ার কোপে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক সদস্য আহত হয়েছেন।

রোববার (১৩ জানুয়ারি) দুপুরে নগরীর মতিহার থানার ডাসমারী এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে হামলাকারী মাদক ব্যবসায়ীও আহত হয়েছেন। দুজনকেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত পুলিশ কনস্টেবলের নাম আতিকুর রহমান। তিনি রাজশাহী নগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখায় কর্মরত। হামলাকারী মাদক ব্যবসায়ীর নাম আমিনুল ইসলাম। ডাসমারী এলাকায় তাঁর বাড়ি।

নগর ডিবি পুলিশের উপকমিশনার আরেফিন জুয়েল জানান, ফেনসিডিল ও হেরোইন বিক্রির খবর পেয়ে দুজন উপ-পরিদর্শকের (এসআই) নেতৃত্বে ডিবি পুলিশের নয়জনের একটি দল আমিনুলের বাড়ির পাশে অভিযানে যায়। কৌশলগত কারণে ডিবি পুলিশ দুটি দলে ভাগ হয়ে যায়। সামনের দলটি ফেনসিডিল বিক্রির সময় আমিনুলকে ঘিরে ফেলে। তারা ডিবি পুলিশের পোশাক পরে থাকলেও আমিনুল হাসুয়া নিয়ে এসে কনস্টেবল আতিকুরের হাতে কোপ দেয়।

এতে দুটি আঙুলে জখম হয়। পরে অন্য পুলিশ সদস্যরা গিয়ে আমিনুলকে ধরে ফেলে। তখন ধস্তাধস্তি করে পালাতে গিয়ে আমিনুলও আহত হন। পরে দুজনকেই রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ফেনসিডিল, হেরোইন ও হাসুয়া জব্দ করা হয়েছে। এ নিয়ে পুলিশের পক্ষ থেকে দুটি মামলা করা হবে। পুলিশের ওপর হামলার ঘটনায় একটি এবং অন্যটি মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায়।

এ সম্পর্কিত আরও খবর