মাদক বিরোধী অভিযানে ৫ জনের জেল-জরিমানা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,রংপুর | 2023-08-23 08:02:51

রংপুরের মিঠাপুকুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫ জনকে আটক করে প্রত্যেকে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও একশত টাকা করে জরিমানা করা হয়।

রোববার(১৩ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার রানীপুকুর এলাকায় অভিযান পরিচালিত করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও পুলিশ সদস্যগণ সহযোগিতা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও ভ্রাম্যমাণ আদালত যৌথ ভাবে রানীপুকুর এলাকায় অভিযান চালায়।

এ সময় রানীপুকুর এলাকায় শাহজাদা (১৯), নুর হক (৪০), রুকুনুজ্জামান (২৮), ইউনুস আলী (৪৫) এবং আইয়ুব আলী (৫৫) নামে ৫ ব্যক্তিকে মাদক বিক্রি ও সেবনরত অবস্থায় আটক করা হয়। পরে তাদের কাছে থাকা মাদকদ্রব্য জব্দ করে পুলিশ।

এসব অপকর্মের দায়ে দোষী সাবস্ত করে উক্ত ৫ ব্যক্তিকে ৩ দিন করে বিনাশ্রম কারাদণ্ড এবং প্রত্যেকে একশত টাকা করে অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। এ অভিযানে অব্যাহত থাকবে বলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা জানান।

এ সম্পর্কিত আরও খবর