ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 08:43:38

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় ৮ সেনাসদস্যসহ আহত হয়েছেন ২৬। নিহতরা হলেন- মর্তুজা বেগম (৬০) ও তার নাতনি জান্নাত আক্তার (৩), মাহিন মিয়া (১৮), রিনা খাতুন (৫০), জোবায়ের ঢালী (৩২) ও সিন্নাতুর (১)।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত ময়মনসিংহ জেলার ভালুকা, গফরগাঁও,মুক্তাগাছা এবং ত্রিশালে এসব দুর্ঘটনা ঘটে।

ভালুকাঃ ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় নানী ও নাতনীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় সেনাবাহিনীর গাড়ী উল্টে আহত হয়েছে আরো ৮ সেনাসদস্য। সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে বৃদ্ধ নানি মর্তুজা বেগম (৬০) তার তিন বছর বয়সী নাতনী জান্নাতকে নিয়ে মহাসড়ক পার হচ্ছিল। এ সময় ঢাকাগামী অজ্ঞাত বাসচাপায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে মহাসড়কে মরদেহ দেখে একটি বাস থামলে, পেছন থেকে দ্রুত গতির সেনাবাহিনীর একটি গাড়ি সাইড নিয়ে চলে যাওয়ার সময় খাদে পড়ে উল্টে যায়। এ সময় গাড়িতে থাকা সেনাবাহিনীর ৮ সদস্য আহত হয়। আহত সেনাসদস্যদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের বাড়ি গফরগাঁও উপজেলায়।


এদিকে ময়মনসিংহের ভালুকা - গফরগাঁও সড়‌কের রাংচাপড়া নামক স্থা‌নে আজ দুপ‌ুরে বা‌সের ধাক্বায় সিএনজি চালিত অটোরিকশা ফিসা‌রি‌জে প‌ড়ে যায়। এতে দুই শিশুবাচ্চাসহ গুরুতর ৫জন আহত হ‌য়ে‌ছে।

ভরাডোবা মডেল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন বলেন, সকালে সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়।

গফরগাঁও: ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় জোবায়ের ঢালী(৩০)নামে এক প্রবাসী যুবক নিহত হয়েছে। ঘটনাটি ঘটে বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পাঁচভাগ ইউনিয়নের খুরশীদ মহল ব্রীজে। নিহত জোবায়ের গফরগাঁও ইউনিয়নের হুমায়ুন ঢালীর ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, সৌদি আরব প্রবাসী জোবায়ের ঢালী ছুটিতে এক মাস পূর্বে বিয়ে করে। তার শ্বশুর বাড়ীর আত্মীয়দের আপ্যায়নের জন্য বাজার করতে হোসেনপুর বাজারে যাওয়ার পথে খুরশীদ মহল ব্রীজ মোড় এলকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয় প্রবাসী জোবায়ের ঢালী।


মুক্তগাছা: মুক্তাগাছা উপজেলার সকাল ৮টার দিকে পৌর শহরের বড়হিস্যা বাজার সুপার মার্কেটের সামনে ট্রাকচাপায় মাহিন মিয়া (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি উপজেলার মনিরামবাড়ি এলাকার জুলহাস মিয়ার ছেলে।

আরেক দূর্ঘটনায় মুক্তগাছা উপজেলার ময়মনসিংহ-জামালপুর মহাসড়কের পদুরবাড়ী এলাকায় জামালপুরগামী একটি ট্রাক সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে রিনা খাতুন (৫০) মৃত্যু হয় এবং গুরুতর আহত হন সিএনজি চালকসহ ৩ জন।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান বলেন, হতাহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


ত্রিশাল: ত্রিশাল উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের কাজী শিমলা এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে ঢাকাগামী বাসের ধাক্কায় সিন্নাতুর নামে এক বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়, আহত হয় অন্তত ১০ জন। আহতদের ময়মনসিংহ মেডিকেল সহ বিভিন্ন হাসপাতালে ভতি করা হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে গুরুতর আহত শিশুর মা অমি আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সিন্নাতুর সদর উপজেলার সুতিয়াখালী এলাকার রুবেল মিয়ার মেয়ে।

এ সম্পর্কিত আরও খবর