রাজশাহীতে পানির দাম না কমালে হরতালের হুমকি বিএনপির

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 02:31:33

রাজশাহীতে ওয়াসার পানির বর্ধিত মূল্য প্রত্যাহার না করলে হরতালের হুমকি দিয়েছেন মহানগর বিএনপির নেতারা। পানির দাম বৃদ্ধির প্রতিবাদ ও আগের দাম পুনর্বহালের দাবিতে এক মানববন্ধন কর্মসূচি থেকে এ হুঁশিয়ারি দেওয়া হয়। পাশাপাশি ওয়াসা ভবন ঘেরাও করারও হুঁশিয়ারি দেন নেতারা।

শনিবার দুপুরে নগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে মহানগর বিএনপি। এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশা। বক্তব্য রাখেন সদস্য- সচিব মামুন অর রশীদ মামুন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, মহানগর যুবদলের আহ্বায়ক মাহাফুজুর রহমান রিটন প্রমুখ।

বক্তারা বলেন, রাজশাহী ওয়াসার পানি পানের অযোগ্য। তাও এ পানির দাম বাড়ানো হয়েছে জনগণের মতামত না নিয়েই। গণশুনানি না করে পানির দাম বাড়ালে তা পরিশোধ করা হবে না। তারা অবিলম্বে বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবি জানান। নইলে ওয়াসা ভবন ঘেরাও এবং হরতালের মত কর্মসূচি দেওয়া হবে বলেও হুঁশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ্য, আগের চেয়ে পানির দাম তিনগুণ বাড়িয়ে ১ ফেব্রুয়ারি থেকে নতুন মূল্য কার্যকর করেছে রাজশাহী ওয়াসা। তবে এর প্রতিবাদে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কর্মসূচি পালন করা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর