রংপুরে বাসচাপায় নার্সের মৃত্যু, প্রাণে বাঁচল কোলে থাকা মেয়ে

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-29 06:30:16

রংপুরের মিঠাপুকুরে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে হালিমা খাতুন (২৫) নামে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় সৌভাগ্যক্রমে প্রাণে বেঁচে গেছে তার কোলে থাকা চার বছর বয়সী মেয়ে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন। এর আগে সোমবার সন্ধ্যায় রংপুর-ঢাকা মহাসড়কের দমদমা তেল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হালিমা খাতুনের বাড়ি পীরগাছা উপজেলার দেউতি হাউদারপাড় গ্রামে। তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জেনারেল অপারেশন থিয়েটারে (ওটি) সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হালিমা খাতুনের স্বামী মিজানুর রহমান মিঠাপুকুরের বৈরাগীগঞ্জে বেসরকারি সংস্থা উদ্দীপনের শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত। সেখান থেকে স্বামীর মোটরসাইকেলে করে ৪ বছরের কন্যা সন্তানকে নিয়ে রংপুরের উদ্দেশে যাচ্ছিলেন হালিমা। পথিমধ্যে রংপুর-ঢাকা মহাসড়কের দমদমা তেল পাম্প এলাকায় পৌঁছলে বৃষ্টির কারণে পিচ্ছিল সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন হালিমা খাতুন। এ সময় রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এ ঘটনায় তার মেয়ে ও স্বামী মিজানুর রহমান আহত হলেও প্রাণে বেঁচে গেছেন।

মিঠাপুকুর থানার ওসি(তদন্ত) জাকির হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর