নারায়ণগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক খুন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-31 23:31:03

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মুন্না (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে তারেক (১৬) নামে অপর এক কিশোর।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ছয়টায় ফতুল্লা থানার পোস্ট অফিস রোডে ফতুল্লা ইউনিয়ন পরিষদের সামনে বাংলাদেশ টায়ার নামে একটি কারখানার গেইটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মুন্না ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার পলাশপুরের জাহিদুলের পুত্র। মুন্না ও তারেক ফতুল্লার লালপুর এলাকার হাজী জালাল আহম্মেদ স্পিনিং মিলসের শ্রমিক বলে জানা যায়।

আহত তারেক জানায়, তিনি হাজী জালাল আহম্মেদ স্পিনিং মিলে চাকরি করে। সকাল সাড়ে ছয়টার দিকে সে তার এক সহকর্মীকে নিয়ে পায়ে হেটে বাসা থেকে নিজ কর্মস্থলে আসছিল। ফতুল্লা ইউনিয়ন পরিষদ গলি পার হয়ে বাংলাদেশ টায়ার মিলসের সামনে যাওয়া মাত্র মাস্ক পরিহিত তিন যুবক তাকে ও তার সহোযোগিকে চড়, থাপ্পর ও ঘুষি মেরে তার সাথে থাকা মানিব্যাগসহ ২১০০ টাকা ছিনিয়ে নিয়ে তাদেরকে ছেড়ে দেয়। পরক্ষণে মুন্নাও একই রাস্তা দিয়ে স্পিনিং মিলে আসছিলেন। তাকেও তারা মারধর করে ও ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখে। পরে তাদের মিলের অন্যান্য শ্রমিকরা রক্তাক্ত অবস্থায় মুন্নাকে উদ্ধার করে জেনারলে (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, মুন্নাকে বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তবে শুধুই কি ছিনতাই না অন্য কোন কারণে হত্যা করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর