বৈদ্যুতিক মিটার চুরি চক্রের সদস্য আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-31 12:46:20

সিরাজগঞ্জের কামারখন্দ থেকে বৈদ্যুতিক মিটার চুরি চক্রের মূল হোতাসহ চার জনকে আটক জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় চুরি হওয়া ৭টি বৈদ্যুতিক মিটার, একটি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি ও ৪০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম)।

আটককৃতরা হলেন, সিরাজগঞ্জের চৌহালী উপজেলার, রেহাই পুকুরিয়া গ্রামের লিটন মিয়ার ছেলে মারুফ উদ্দিন (৩৪), চৌবাড়িয়া গ্রামের কাইয়ুম আলীর ছেলে সবুজ মিয়া (৩২), বগুড়া জেলার কাহালু উপজেলার শীলকহর তেতুলিয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে হৃদয় হাসান রাজু (৩৫) ও আদমদিঘি উপজেলার বিনাহালী গ্রামের গফুর আকন্দের ছেলে গোলাম রব্বানি সাগর (৩৫)।

সংবাদ সম্মেলনে,পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) বলেন, সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলাসহ বিভিন্ন এলাকায় পল্লী বিদ্যুতের আবাসিক ও বানিজ্যিক বৈদ্যুতিক মিটার রাতের আধারে চুরি হতে থাকলে জেলা পুলিশের নজরে আসে। এরই ধারাবাহিকতায় বৃৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে জেলার কামারখন্দ উপজেলার মাহমুদাকুলা গ্রাম ও ঝাঐল ওভারব্রিজ এলাকায় অভিযান চালয়ে চোর চক্রের সরদারসহ চারজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৭টি বৈদ্যুতিক মিটার, একটি পিস্তল, একটি ম্যাগাজিন, এক রাউন্ড গুলি ও ৮০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর