১০ টুকরো করে প্রেমিকার লাশ গুম: ১০ মাস পর গ্রেফতার প্রেমিক

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-26 02:31:30

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকাকে হত্যার পর ১০ টুকরো করে লাশ গুমের ১০ মাস পর ঘটনার মূলহোতা প্রেমিক সাজিদ রাসেলকে রংপুরের মিঠাপুকুর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার সাজিদ রাসেল মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের এনায়েতপুর সাতভেন্টি গ্রামের হাবিবুর রহমানের ছেলে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকালে তাকে নারায়ণগঞ্জে পাঠিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

জানা গেছে, মিঠাপুকুরের দুর্গাপুর ইউনিয়নের চিথলী দক্ষিণপাড়া গ্রামের আব্দুল জলিলের মেয়ে তানজিনা বেগম (১৯) এবং সাজিদ নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা এলাকায় বসবাস করতেন। সেখানেই তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে টাকা হাতিয়ে নিতে তানজিনাকে হত্যার পর মরদেহ ১০ টুকরা করে গুম করে সাজিদ।

ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ফতুল্লার আদর্শনগর এলাকায় একটি ডোবা থেকে মরদেহের অংশবিশেষ ও হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি উদ্ধার করেছে পুলিশ। এসময় ডোবা থেকে নারীর হাড়গোড়ের ১৯টি অংশ উদ্ধার করা হয়।

পিবিআইয়ের রংপুর পুলিশ সুপার এবিএম জাকির হোসেন জানান, প্রেমের সূত্র ধরে গত বছরের এপ্রিলে সাজিদ মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার পর তানজিনাকে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় গত বছরের ৫ এপ্রিল মামলা করা হয়। মামলার তদন্তভার পায় পিবিআই।

তিনি বলেন, হত্যাকাণ্ডের পর থেকে অভিযুক্ত সাজিদ রাসেল পালিয়ে বেড়াচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মিঠাপুকুর থানা পুলিশ বুধবার রাতে সাজিদ রাসেলকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে। এরপর রংপুর পিবিআিইয়ের কাছে তাকে হস্তান্তর করা হয়। ওই মামলাটি তদন্ত করছে নারায়ণগঞ্জ পিবিআই। এ কারণে সাজিদ রাসেলকে সেখানে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর