কাভার্ড ভ্যানের ধাক্কায় একই পরিবারের দুই শিশুর মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-24 09:08:22

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাভার্ড ভ্যানের ধাক্কায় বৃষ্টি বর্ধন (৪) ও ইচ্ছে বর্ধন (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর অবস্থায় মোটর সাইকেল আরোহী আরো দুজনকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৯টায় উপজেলার ঢাকা-আড়াইহাজার সড়কের লেঙ্গুরদী উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান,  উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মনোহরদী গ্রামের জুয়েলারি দোকানের মালিক সুমন বর্ধন, তার বাবা কার্তিক বর্ধন, মেয়ে বৃষ্টি বর্ধন ও বড় ভাইয়ের মেয়ে ইচ্ছে বর্ধনকে নিয়ে মোটর সাইকেলে চড়ে সোনারগাঁ উপজেলার বারদি এলাকায় লোকনাথ ব্রহ্মচারি আশ্রমে ধর্মীয় উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন। তারা লেঙ্গুরদী এলাকায় পৌঁছেলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে মোটর সাইকেলটি উল্টে যায় এবং চারজনই গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু বৃষ্টি বর্ধনকে মৃত ঘোষণা করেন। পরে তিনজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে ইচ্ছে বর্ধন মারা যায়। আহত সুমন বর্ধন ও তার বাবা কার্তিক বর্ধনকে সেখানে ভর্তি করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, এই দূর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর