নওগাঁ সীমান্তে বিএসএফ সদস্য আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2023-08-24 06:02:45

নওগাঁর ধামইরহাট সীমান্তে মদ্যপান অবস্থায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সদস্য দিলিপ কুমারকে (৪০) আটক করে স্থানীয় বিজিবি ক্যাম্পে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় তার কাছ থেকে একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ধামইরহাট উপজেলার কালুপাড়া ক্যাম্পের বিজিবি সদস্যরা তাকে আটক করে।

বিজিবি সূত্রে জানা যায়, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) সদস্য দিলিপ কুমার ইউনিফর্ম পরিহিত অবস্থায় মদপান করে মাতাল অবস্থায় ২৭১/৪এস নম্বর মেইন পিলার দিয়ে বাংলাদেশে প্রবেশ করে চিৎকার-চেঁচামেচি শুরু করে। পরে ধামইরহাট উপজেলার কালুপাড়া গ্রামবাসীরা তাকে আটক করে স্থানীয় কালুপাড়া বিজিবি ক্যাম্পে সংবাদ দিলে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে পত্নীতলা ১৪-বিজিবির লে.কর্ণেল এসএম নাদিম আরেফিন বলেন, ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্য দিলিপ কুমার মদ্যপান অবস্থায় বাংলাদেশের সীমানায় প্রবেশ করে। তার স্থানীয় গ্রামবাসীরা তাকে ঘিরে ফেলে। এর আমাদের খবর দিলে তাকে উদ্ধার করে আমাদের হেফাজতে নেয়া হয়।

কর্ণেল আরেফিন আরও বলেন, এ সময় তার কাছ থেকে একটি একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। দিলিপ বর্তমানে আমাদের হেফাজতে আছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) বিএসএফ এর সাথে পতাকা বৈঠক করে পরবর্তী সিন্ধান্ত নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর