ফরিদপুরে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-30 13:18:14

ফরিদপুরের নগরকান্দার সালথায় এক ব্যাটারী চালিত অটো রিকশাচালকের মরদেহ উদ্ধার করােহয়েছে। তার নাম মোহাম্মাদ আলী মাতুব্বর (৩৫)।

রোববার সকালে ফরিদপুর-বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার ভবুকদিয়া নামক স্থানে মহাসড়কের পাশে কচুরিপানার ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

এলাকাবাসী জানান, রোববার সকালে মহাসড়কের পাশে পানির কচুরিপানার ভেতর একটি লাশ দেখতে পান তারা। থানায়  খবর দিলে পুলিশ অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে। পরে মোহাম্মাদ আলীর ভাই ওয়াহিদ মাতুব্বর মরদেহ তার ভাইয়ের শনাক্ত করেন বলে থানার এস আই সিরাজুল ইসলাম জানান।

নিহত মোহাম্মাদ আলি পাশ্ববর্তী সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের শৌলডুবি গ্রামের ইমান মাতুব্বরের ছেলে। পেশায় ব্যাটারী চালিত অটো রিকশাচালক।

এ সময় ওহিদুল মাতুব্বর বলেন, গত ১৭ ফেব্রুয়ারি প্রতিদিনের ন্যায় ভাড়ায় চালিত অটো নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ১৮ ফেব্রুয়ারি সালথা থানায় একটি নিখোঁজ ডায়েরি করি। আজ লাশ উদ্ধারের খবর পাই। 

থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন বলেন, ধারণা করা হচ্ছে অন্য কোথাও মেরে লাশ এখানে ফেলে গেছে। তবে বিষয়টি গভীরভাবে তদন্ত করে দেখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর